25 C
আবহাওয়া
৬:০৮ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রামেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১১ মৃত্যু

রামেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১১ মৃত্যু

রামেকে ২৪ ঘন্টায় করোনায় মারা গেলেন ৯ জন

বিএনএ, রাজশাহী : গত চব্বিশ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৯ জন ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন।

শনিবার (১৪ আগস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত অর্থাৎ গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে মোট ১১ জন মারা গেছে। মৃতদের মধ্যে আটজন পুরুষ ও তিনজন নারী ছিলেন। তাদের অধিকাংশের বয়স ৩১-৬৫ বছরের মধ্যে ছিল।

হাসপাতালের পরিচালক বলেন, মৃত ১১ জনের মধ্যে রাজশাহীর চারজন, নাটোরের চারজন, নওগাঁর দুজন ও কুষ্টিয়ার একজন ছিলেন। সংক্রমণ ও উপসর্গে মৃত্যুর বিষয়ে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে রাজশাহীর তিনজন, নাটোরের চারজন, নওগাঁর একজন ও কুষ্টিয়ার একজন করোনা সংক্রমণে মারা গেছেন। অন্যদিকে, রাজশাহীর একজন ও নওগাঁর একজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

এদিকে, নতুন রোগী ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক হাসপাতালের পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ২৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ১৭৯ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ১৫১ জন ভর্তি রয়েছেন। এ ছাড়া পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ২৯ দশমিক ৫২ শতাংশ বলেও জানান তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ