28 C
আবহাওয়া
১২:১৪ পূর্বাহ্ণ - জুলাই ২৩, ২০২৪
Bnanews24.com
Home » শরীয়তপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ২ জনের মৃত্যু

শরীয়তপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ২ জনের মৃত্যু


বিএনএ, শরীয়তপুর : শরীয়তপুরের ডামুড্যাতে পয়োঃনিষ্কাশন করতে গিয়ে সেফটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার দারুল আমান ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর ডামুড্যা এলাকার কবির সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

সকাল সাড়ে ১০ টার দিকে ডামুড্যা থানার ওসি এমারত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন – বগুড়া জেলার সোনাতালা এলাকার দুলু শেখের ছেলে মালেক শেখ (৩৫), একই এলাকার আফসার বেপারীর ছেলে লিটন বেপারী।

ট্যাংকের ভেতরে জমে থাকা বিষাক্ত গ্যাসে ওই দুই পরিছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে বলে ধারণা ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর ৪টার দিকে উত্তর ডামুড্যার আনোয়ার সরদারের সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন পরিচ্ছন্নতাকর্মী মালেক শেখ ও লিটন বেপারী। এ সময় মোটর যন্ত্র দিয়ে সেপটিক ট্যাংকের ময়লা পরিষ্কার করছিলেন তারা। মোটরে সমস্যা দেখা দিলে পরিচ্ছন্নতাকর্মী লিটন সেপটিক ট্যাংকে নামেন। তার সাড়াশব্দ না পেয়ে মালেকও ট্যাংকে নামেন। অনেক সময় তাদের সাড়াশব্দ না পেয়ে তাদের সঙ্গে আসা ভ্যানচালক বিপ্লব ও তার সহযোগী বাড়ির মালিককে বিষয়টি জানায়। বাড়ির মালিক ডামুড্যা ফায়ার সার্ভিসে কল দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা মালেক ও লিটনকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

ডামুড্যা থানার ওসি এমারত হোসেন বলেন, সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মালেক ও লিটন নামে দুই পরিচ্ছন্নতাকর্মী মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ