35 C
আবহাওয়া
১২:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মেয়র তাপসকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য : প্রতিবেদন ৩১ জুলাই

মেয়র তাপসকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য : প্রতিবেদন ৩১ জুলাই

মেয়র তাপসকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য : প্রতিবেদন ৩১ জুলাই

বিএনএ,ঢাকা : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসি) মেয়র শেখ ফজলে নূর তাপসকে নিয়ে ফেসবুকে মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ তথ্য ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার তদন্ত প্রতিবেদন জমার জন্য আগামী ৩১ জুলাই দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার (১৪ জুন) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল।

এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরি প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন। গত ১৮ এপ্রিল রাত ১২টার দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী ও কর্মচারীদের সংঘর্ষ শুরু হয়। প্রায় আড়াই ঘণ্টা চলে এ সংঘর্ষ।

এরপর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও পরদিন সকাল ১০টার পর থেকে ফের দফায় দফায় শুরু হয় সংঘর্ষ, যা চলে সন্ধ্যা পর্যন্ত। নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় নিহত নাহিদ হাসান ও মুরসালিনের পরিবারের পক্ষ থেকে ডিএমপির নিউমার্কেট থানায় দুটি হত্যা মামলা করা হয়। নাহিদের বাবা নাদিম হোসেন ও মুরসালিনের ভাই নুর মোহাম্মদ মামলা দুটির বাদী।

নিউমার্কেট এলাকায় শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ী-কর্মচারীদের সংঘর্ষের ঘটনায় মেয়র তাপসকে নিয়ে মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ তথ্য ছড়ানোর অভিযোগে অজ্ঞাত ফেসবুক ব্যবহারকারীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মেয়রের ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম বাদী হয়ে ২৮ এপ্রিল শাহবাগ থানায় এ মামলা করেন।

বিএনএনিউজ২৪.কম/সাহিদুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ