34 C
আবহাওয়া
৯:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » এবার সোহমের সঙ্গে পরীমণি

এবার সোহমের সঙ্গে পরীমণি

পরীমনি

বিনোদন ডেস্ক: আলোচনার পাশাপাশি সমানতালে সমালোচিত ঢালিউড অভিনেত্রী পরীমণি। কাজের চেয়ে তার ব্যক্তিজীবন নিয়েই বেশি কাটাছেড়া হয়। তবে আজকাল সে সুযোগটি কম দিচ্ছেন। পরীমণি এবার কলকাতার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ‘ফেলু বকশি’ শিরোনামের এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে কলকাতার সোহম চক্রবর্তীকে। সিনেমাটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা।

আগামী ২৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে থ্রিলার গল্পের এই সিনেমার শুটিং শুরু হবে। পরীমণি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রযোজনায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে পরী বলেন, “ফেলু বকশি’ নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার সিনেমা।’

পরীমণি বলেন, ‘কলকাতার সিনেমার কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে-পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’

পরীমণি জানান, আগামী সপ্তাহে কলকাতা যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ