31 C
আবহাওয়া
১:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গায়িকা-অভিনেত্রী মল্লিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

গায়িকা-অভিনেত্রী মল্লিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

মল্লিকা

বিনোদন ডেস্ক: ভারতীয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মল্লিকা রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের সুলতানপুরের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম বলেছে, আত্মহত্যা করেছেন তিনি। খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এ ঘটনায় তদন্ত চলছে। এদিকে সংগীতশিল্পীর মৃত্যুতে শোকাহত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তার রহস্যময় মৃত্যুতে হতবাকও হয়েছেন অনেকে।

গায়িকা মল্লিকার মায়ের ভাষ্য, আমার মেয়ে সংগীতশিল্পী হলেও পাশাপাশি একজন ইউটিউবারও ছিলেন। মুম্বাইতেই থাকতেন তিনি। চার-পাঁচ বছর আগে প্রদীপ শিন্দে জনার্দনকে বিয়ে করে সংসার শুরু করেছিলেন।

তবে কেউ কেউ মল্লিকার মৃত্যুতে দাম্পত্য কলহের কথা বলছেন। কারণ মৃত্যুর আগে পরিবারের সঙ্গেও তর্কে জড়িয়েছিলেন তিনি। সমস্যাটি এতটাই জটিল হয়েছিল যে, সমাধানের জন্য পুলিশ আসে। কিন্তু এরপরই কিনা আত্মহত্যা করলেন গায়িকা?

পুলিশ পারিবারিক বিষয়েও তদন্ত করছে। একই সঙ্গে জানিয়েছে, মল্লিকা মদ্যপ অবস্থায় ছিলেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরই সঠিক করে বলা যাবে কি হয়েছিল বা কীভাবে মৃত্যু হয়েছে এ গায়িকার।

সংগীতশিল্পী মল্লিকা বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও কাজ করেছেন। কণ্ঠ দিয়ে অসংখ্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার মিউজিক অ্যালবাম ‘ইয়ারা তুঝে…’ ব্যাপক জনপ্রিয় ছিল। এছাড়া অনেক ওয়েব সিরিজ, ধারাবাহিক ও এলবামেও কাজ করেছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ