39 C
আবহাওয়া
৪:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে পানিতে ডুবে ২ শিশুসহ ৩ জনের মৃত্যু

সীতাকুণ্ডে পানিতে ডুবে ২ শিশুসহ ৩ জনের মৃত্যু


বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক স্থানে পানিতে ডুবে ২ শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার মুরাদপুর, পৌর সদরের ঈদিলপুর এলাকায় মর্মান্তিক এ ঘটনাগুলো ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পানিতে ডুবে মারা গেছে পৌর সদরের দক্ষিণ ঈদিলপুর এলাকার সজীব কুমার দাসের ছেলে ইশান কুমার দাস (২), সৈয়দপুর ইউনিয়নের মহানগর এলাকার জাহিদ হোসেনের ছেলে আবরান (২) এবং মুরাদপুর ইউনিয়নের পূর্ব মুরাদপুর এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সোহেলও (৪৪) পানিতে ডুবে মারা গেছেন তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন।

দুপুরে বাড়ির উঠানে খেলার সময় পুকুরে পড়ে যায় ঈশান। এরপর তাকে দেখতে না পেয়ে তার মা ও পরিবারের লোকজন খুঁজতে থাকেন। একপর্যায়ে পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সকালে বাড়ির উঠোনে খেলার সময় পুকুরে পড়ে যায় আবরান। কিছুক্ষণ পর বাড়ির লোকজন তার মরদেহ ভাসতে দেখেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুপুরে বাড়ির পাশের পুকুরে গোসল করার সময় পানিতে ডুবে যান শারীরিক প্রতিবন্ধী সোহেল। মরদেহ পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনএ/ বিএম,রেহেনা ইয়াসমিন,শিরীন সুলতানা

Loading


শিরোনাম বিএনএ