23 C
আবহাওয়া
৮:১০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় ২৪ ঘন্টায় আরও ৫৫৭ মৃত্যু

করোনায় ২৪ ঘন্টায় আরও ৫৫৭ মৃত্যু


বিএনএ, ঢাকা: করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরও ৫৫৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে সংক্রমিত হয়েছেন ৮০ হাজার ৯৮০।  এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৭ লাখ ৮৩ হাজার ৯২৭ জনে। এ পর্যন্ত  সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে  ৬৭ কোটি ৭৭ লাখ ১০ হাজার ২৩ জন হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে  ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা গেছে। জাপানে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৯ হাজার ৪২৩ জন এবং মারা গেছেন ৯৩ জন।

করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৬ হাজার ৬২৪ জন এবং মারা গেছেন ৭১ জন। শনাক্তের দিক থেকে চতুর্থ ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ২০ হাজার ৬৬২ জন এবং মারা গেছেন ৮৮ জন। গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় সংক্রমিত হয়েছেন ১১ হাজার ৬ জন এবং মারা গেছেন ৩০ জন।

ফ্রান্সে একদিনে শনাক্ত হয়েছেন ৭০৬ জন এবং মারা গেছেন ৫০ জন। দক্ষিণ কোরিয়ায় ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৫ হাজার ১৭৪ জন এবং মারা গেছেন ১১ জন। তাইওয়ানে একদিনে ১২ হাজার ৬৫৭ জন সংক্রমিত হওয়ার পাশাপাশি মারা গেছেন ৫৪ জন।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ