29 C
আবহাওয়া
৬:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মির্জার বাজারে পুনরায় চালু হচ্ছে পশুর হাট

মির্জার বাজারে পুনরায় চালু হচ্ছে পশুর হাট

মির্জার বাজারে পুনরায় চালু হচ্ছে পশুর হাট

বিএনএ, ফেনী: আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে মির্জার বাজারে পুনরায় পশুর হাট চালু হতে যাচ্ছে । ছাগলনাইয়ায় পৌরসভার মির্জার বাজার নব নির্বাচিত পরিচালনা কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে এমন ঘোষণা দেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকালে মির্জার বাজারের সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,এই বাজারটি একটি প্রাচীনতম বাজার। এটি এক সময় অনেক জমজমাট ছিলো। এই বাজারকে বর্তমানে আরো এগিয়ে নেয়ার জন্য নতুন কমিটির গঠন করা হয়েছে। সকলের সহযোগিতা ও পরামর্শ দিয়ে পূর্ব পুরুষরা যে স্বপ্ন দেখেছিলেন তা যেন পূর্ণ করার চেষ্টা অব্যাহত থাকবে। পাশাপাশি গরুর বাজারটি ছিল জেলার মধ্যে ঐতিহ্যবাহী। এলাকার মানুষের প্রাণের দাবীর প্রেক্ষিতে আগামী ২৫ ফেব্রুয়ারী থেকে মির্জার বাজারের গরুর বাজারটি পুনরায় চালুর ঘোষণা দিচ্ছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় গরুর বাজারটি পুনরায় ঐতিহ্যে ফিরে পাবে।

সোহেল চৌধুরী আরও বলেন, আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন গ্রাম হচ্ছে শহর, আর শহর হচ্ছে মহানগর। আমরা রাজনীতি করি মানুষের কল্যাণে, গ্রামের তৃণমূল পর্যায়ের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য । যে রাজনীতি মানুষের কল্যাণে আসেনা,অসহায় মানুষদের পাশে আসতে দেয় না সেই রাজনীতি ছাগলনাইয়ায় নেই ।

মির্জার বাজার পরিচালনা কমিটির সভাপতি ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর আ’লীগের সভাপতি ও মেয়র এম মোস্তফা,উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক আব্দুল বাকী চৌধুরী শিমুল।

অনুষ্ঠানে বাজার কমিটির সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র কাউন্সিলর কাজী নুর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কাউন্সিলর মুন্সী নুর হোসেন,নাসির উল্লাহ ভূঞাঁ রিন্টু, আব্দুল লতিফ বাহার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের নির্বাহী সদস্য মহি উদ্দিন লিটন, সাবেক কাউন্সিল ও ওয়ার্ড আ’লীগের সভাপতি কামাল উদ্দিন পাটোয়ারী খোকন, ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বাজার কমিটির সদস্য আব্দুল মান্নান, সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল প্রমূখ।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ