38 C
আবহাওয়া
৪:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » একদিনের জামিনে বাবার জানাজা পড়লেন যুবদল নেতা

একদিনের জামিনে বাবার জানাজা পড়লেন যুবদল নেতা


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রকিবুল হাসান খান রাসেল এক দিনের জামিন পেয়ে বাবার জানাজায় অংশ নিয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার ধলিয়া নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের মাঠে তার বাবার জানাজায় অংশ নিয়েছেন রকিবুল।

ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের জেলার শাহ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রকিবুল হাসান খানের বাবা মারা যাওয়ায় একদিনের জামিনে বিকাল ৪ টার দিকে তাকে মুক্তি দেয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকাল ১০ টায় আদালতে হাজির হওয়ার নির্দেশনা রয়েছে।

পুলিশ জানায়, গত শনিবার রাতে উপজেলার রাজ্যই ইউনিয়নের ভালুকা-পারুলদিয়া সড়কের পনাশাইল বাজারে সড়ক অবরোধ করে যানবাহনে ভাঙচুর চালায় বিএনপির নেতাকর্মীরা। পুলিশ গিয়ে তাদের ফেরানোর চেষ্টা করলে উল্টো হামলা চালান নেতাকর্মীরা। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রকিবুল হাসান খান রাসেল ও মল্লিকবাড়ি ইউনিয়ন যুবদলের সদস্য আজহার আলীকে আটক করে।

আটক করার পরদিন রবিবার সন্ধ্যায় রকিবুল হাসানের বাবা আব্দুল আওয়াল খান ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে মারা যান।

এদিকে, রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম যুবদল নেতা রকিবুলসহ ৬ জনের নামে ও অজ্ঞাতনামা ১৭৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ওই মামলা পুলিশ রকিবুল হাসান ও আজহার আলীকে আদালতে পাঠালে বিচারক তাকের কারাগারে পাঠায়।

বিএনএনিউজ/হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ