28 C
আবহাওয়া
৫:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুর্বৃত্তদের হামলায় আহত ৩

রাজধানীতে দুর্বৃত্তদের হামলায় আহত ৩


বিএনএ,ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শেখদী এলাকায় দুর্বৃত্তরা একটি বাসায় ঢুকে তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- ব্যবসায়ী রুহুল কুদ্দুস বাবু (৪৫), ইয়াসমিন আক্তার (৪০) ও মাহমুদা মেহরিন কিবরিয়া (১৬)। এদের মধ্যে রুহুল কুদ্দুস বাবুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ইয়াসমিন আক্তার জানান, আজ রাত ৮টার দিকে পরান সহ ৪/৫জন যুবক শেখদীর ওই বাসার ৬তলা গিয়ে রুহুল কুদ্দুসের বাসায় ঢুকে তার সঙ্গে কথাকাটা কাটি শুনতে পাই। এক পর্যায়ে তার চিৎকারে আমরা ৫ তলা থেকে উপরে উঠার সময় তারা আমাদেরকে ধারালো অস্র দিয়ে এলোপাথারী আঘাত করে। সন্রাসীরা পালিয়ে যায়। পরে আশপাশে লোকজন আহতাবস্হায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। আমার ধারণা ব্যবসায়ী কোন দ্বন্দ্বের কারণে অথবা চাদাঁবাজি ঘটনা হতে পারে।

ঢামেক হাসপাতাল ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, পরান সহ ৪/৫ জন বাসায় গিয়ে হামলার। এবং তিন জনকে কুপিয়ে আহত করে। কি কারণে হামলা করেছে তা এখনো বিস্তারিত জানা যায়নি । সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত জানলে পরবর্তীতে জানানো হবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ