39 C
আবহাওয়া
৩:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে চুরির ২৪ লক্ষাধিক টাকা উদ্ধার, বাইক রাইডার গ্রেপ্তার

ফেনীতে চুরির ২৪ লক্ষাধিক টাকা উদ্ধার, বাইক রাইডার গ্রেপ্তার


বিএনএ, ফেনী : ফেনীতে স্বর্ণালংকার বিক্রয়ের ৩০ লাখ টাকা চুরির ঘটনায় বাইক রাইডারকে গ্রেপ্তার করা হয়েছে। তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্সিংয়ের মাধ্যমে স্বর্ণ ব্যবসায়ীর চুরি হওয়া ২৪ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করেছে ফেনী মডেল থানা পুলিশ।

রোববার (১৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. সুমন (৩০)। তিনি চট্টগ্রামের ভূজপুর থানার বৈদ্দপাড়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। সুমন তার ব্যবহৃত মোটরসাইকেলে যাত্রী আনা নেয়া করতেন (বাইক রাইডার)।

সংবাদ সম্মেলনে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা জানান, ২ জানুয়ারি চট্টগ্রামের ভূজপুর থানার কাজীরহাট বাজারের মল্লিকা জুয়েলার্সের ম্যানেজার কার্তিক চন্দ্র ঘোষ একই এলাকার মো. সুমন ও তার ব্যবহৃত মোটরসাইকেল ভাড়াযোগে ফেনী বড় বাজারের গোপাল পট্টিতে আসেন। পরবর্তীতে ফেনী বড় বাজারের দুটি দোকানে ৩০ লাখ টাকার স্বর্ণ বিক্রি করে একটি ব্যাগে ভর্তি করেন। টাকার মালিক ব্যাগ রেখে স্বর্ণ দোকানে রেখে আসা ফোন নিতে গেলে মোটরসাইকেল রাইডার টাকা নিয়ে সটকে পড়েন।

পরে থানায় মামলা হওয়ার পর তথ্য প্রযুক্তি ও ম্যানুয়াল সোর্স কাজে লাগিয়ে চুরি হওয়া ৩০ লাখ টাকার মধ্যে ২৪ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন চট্টগ্রামের হাটহাজারী থেকে অভিযুক্ত মো. সুমনকে গ্রেপ্তার ও তার ব্যবহৃত অনটেস্ট মোটরসাইকেলটি জব্দ করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. শফিকুর রহমান।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা আরও জানান, সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় বাইক রাইডার মো. সুমনের নামে চট্টগ্রামের ভূজপুরে দুটি ও খাগড়াছড়ির মানিকছড়ি থানায় একটিসহ মোট তিনটি মামলা রয়েছে। ফেনী থেকে টাকা চুরির মামলায় তাকে আদালতে উপস্থাপন করা হয়।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ