30 C
আবহাওয়া
৬:২৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে বন্ধুদের নিয়ে ধর্ষণ

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে বন্ধুদের নিয়ে ধর্ষণ

প্রেম ফেলে ধর্ষণ

বিএনএ: প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে বন্ধুদের নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেছেন আলিউল (৩০)। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী মানসিকভাবে ভেঙে পড়েন। একপর্যায়ে বিয়ের দাবিতে আলিউলের বাড়িতে গিয়ে টানা ১০ দিন অবস্থান করেন। তরুণীর অভিযোগ বিয়ের কথা বলে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান আলিউল।

শুক্রবার (১৩ জানুয়ারি) পুলিশ ও মামলার এজাহার সূত্রে এসব তথ্য জানা যায়। তরুণীর করা ধর্ষণ মামলায় অভিযুক্ত মো. আলিউল ও তাঁর বন্ধু হারিছ উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, ওই তরুণী ময়মনসিংহে নান্দাইল উপজেলার একটি গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় একটি কলেজ থেকে ২০২২ সালে এইচএসসি পাস করেছেন। তরুণী জানায়, নান্দাইলের চণ্ডীপাশা ইউনিয়নের চামারউল্লাহ গ্রামের আলিউলের সঙ্গে তাঁর পরিচয় হয়। পরিচয় থেকে প্রেমের সূত্রপাত। একপর্যায়ে আলিউল তাঁকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ের কথা বলে তাঁর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন আলিউল।

পুলিশ জানায়, গত ৩০ জুন আলিউল তাঁর মাকে দেখানোর কথা বলে মুঠোফোনে গ্রামের বাড়ি থেকে নান্দাইল শহরে ডেকে আনেন তরুণীকে। তাঁকে নান্দাইল পৌরসভার চণ্ডীপাশা মহল্লার এক বাসিন্দার নির্মাণাধীন বাসায় নিয়ে যান। তিনি ওই বাসার একটি কক্ষে বসে আলিউলের মায়ের জন্য অপেক্ষা করছিলেন। কিছুক্ষণ পর আলিউল ওই কক্ষে প্রবেশ করে তরুণীকে ধর্ষণ করেন।

পরে তরুণীকে কক্ষের ভেতরে রেখে বাইরে থেকে দরজা আটকে দেয়া হয়। তখন তরুণী ভেতর থেকে দরজা খুলে দেয়ার জন্য চিৎকার-চেঁচামেচি করতে থাকেন। কিছুক্ষণের মধ্যে দরজা খুলে গেলে তিনি দেখতে পান আলিউলের তিন বন্ধু হারিছ উল্লাহ (২৮), এহতেশাম (২৮) ও রুমান মিয়া (২৮) কক্ষে প্রবেশ করছেন। এঁদের মধ্যে দুজন তাঁকে ধর্ষণ করেন। অপরজন দরজায় দাঁড়িয়ে পাহারা দেন। ধর্ষণ শেষে আলিউলের বন্ধুরা হত্যা করে লাশ গুমের হুমকি দিয়ে চলে যান।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই তরুণী থানায় ধর্ষণ মামলা করেন। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, সেদিন রাতেই অভিযুক্ত আলিউল ও তাঁর বন্ধু হারিছ উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার এজাহারভুক্ত অন্য আসামিদের গ্রেপ্তার করতে চেষ্টা চলছে।

এর আগে ঘটনাটি মীমাংসা করতে এলাকায় সালিস করেছিলেন স্থানীয় চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূঁইয়া। ওই চেয়ারম্যান বলেন, গ্রামের বাসিন্দাদের উপস্থিতিতে সালিস হয়। সালিসে তিনি আলিউলের বাবাকে মেয়েটিকে পুত্রবধূর মর্যাদা দিয়ে ঘরে তুলে নিতে সিদ্ধান্ত দিয়েছিলেন। তবে সালিসের সময় আলিউল বাড়িতে ছিলেন না। পরে তাঁর বাবা সেই কথা রাখেন নি।

বিএনএনিউজ /এ আর

Loading


শিরোনাম বিএনএ