28 C
আবহাওয়া
৩:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘ভুলুয়া থেকে নোয়াখালী’ বইয়ের মোড়ক উম্মোচন

‘ভুলুয়া থেকে নোয়াখালী’ বইয়ের মোড়ক উম্মোচন


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালীতে ‘ভুলুয়া থেকে নোয়াখালী’ জেলা প্রতিষ্ঠার ২০০ বছর পূর্তি উপলক্ষে লেখক গবেষক হাফিজুর রহমান সম্পাদিত ও প্রকাশিত বইয়ের মোড়ক উম্মোচন করা হয়েছে । শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতি চক্ষু হাসপাতাল মিলনায়তনে বইয়ের মোড়ক উম্মোচন করেন নোয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. দিদার উল আলম।

সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতির সভাপতি সাবেক সিনিয়র সচিব ও রাষ্ট্রদূত সাহাব উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, ঢাবির ইতিহাস বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর শরীফ উল্লাহ ভূঁইয়া , নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মো: রফিক উল্যাহ, চৌমুহনী কলেজের সাবেক অধ্যক্ষ আবুল বাসার।

এসময় উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সহ- সভাপতি মাহফজুুর রহমান বাহার, বীরমুক্তিযোদ্ধো মাস্টার ইউনুস, গোলাম মাওলা, আবু ইউসুফসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, এলাকার বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠনের প্রতিনিধিগন।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ