34 C
আবহাওয়া
৪:৫৪ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে পানিতে ডুবে প্রাণ গেল ৩ শিশুর

বাঁশখালীতে পানিতে ডুবে প্রাণ গেল ৩ শিশুর

বাঁশখালীতে পানিতে ডুবে প্রাণ গেল ৩ শিশুর

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১২ নভেম্বর) সন্ধ্যায় গণ্ডামারায় ও সোমবার (১৩ নভেম্বর) দুপুরে শীলকূপ ও পৌরসভা এলাকায় এই মৃত্যুর ঘটনা ঘটে।

বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হিরক পাল ও চাম্বল জেনারেল হাসপাতালের চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, সোমবার বাঁশখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নেয়াজর পাড়ার মো. আবছারের ছেলে মুনতাছির (৩) ও শীলকূপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বৈরাগ পাড়ার আহমদ শফির ছেলে রিফাত মিয়া (১৮ মাস) পুকুরের পানিতে পড়ে যায়। তাদের উদ্ধার করে দুপুর ১২টার দিকে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করে।

অপরদিকে, গণ্ডামারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাবির বাপের বাড়ির মো. সেলিমের ছেলে মো. মোস্তাকিম (৩) পরিবারের লোকজনদের অগোচরে গত রোববার সন্ধ্যায় বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে চাম্বল জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: রাজধানীতে কম দামে আলু-পেঁয়াজ ও তেল-ডাল বিক্রি করবে সরকার

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার বলেন, বাঁশখালী উপজেলায় পুকুরের পানিতে পড়ে শিশুর মৃত্যুর হার হঠাৎ করে বেড়ে গেছে। গত কয়েক মাসে হাসপাতালে আনা অনেক শিশুর মৃত্যু হয়েছে। প্রাথমিক চিকিৎসায় তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। সচেতনার অভাবে এই মৃত্যুর ঘটনাগুলো ঘটছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ