28 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞান পার্টির খপ্পরে ২ তরুণ

অজ্ঞান পার্টির খপ্পরে ২ তরুণ

ঢামেকে হাজতির মৃত্যু

ঢা‌মেকহা প্রতি‌নি‌ধি :   ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হলের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন দুই তরুণ। তাদের বয়স আনুমানিক ২০ ও ২১ বছর বলে জানা গেছে। তাদের পরিচয় এখনো জানা যায়নি।

 

বৃহস্পতিবার (৯ মে) রাত পৌন ১১টার দিকে অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তাদেরকে হাসপাতালের ৬০১ নং মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।

 

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার উপ পরিদর্শক ( এস আই) মোহাম্মদ আরিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় অজ্ঞাত পরিচয় ২ যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। পরে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন।

 

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি অজ্ঞান পার্টির প্রতারক চক্ররা সুকৌশলে ওই দুই যুবককে কিছু খাইয়ে অচেতন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হলের সামনের ফুটপাতে ফেলে রাখে। আমরা ওই দুই যুবকের নাম পরিচয় জানতে পারিনি। তাদের কাছে মোবাইল বা টাকা পয়সাও পাওয়া যায়নি।

 

সুস্থ হলে জানা যাবে কি পরিমান টাকা পয়সা তাদের কাছ থেকে খোয়া গেছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

আহা, এস‌জিএন

Loading


শিরোনাম বিএনএ