36 C
আবহাওয়া
৭:১০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ইসরায়েল থেকে যেভাবে বেঁচে ফিরলেন নুসরাত

ইসরায়েল থেকে যেভাবে বেঁচে ফিরলেন নুসরাত

নুসরাত

বিনোদন ডেস্ক: হামাসের হামলায় ইসরায়েলে আটকা পড়েছিলেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ইসরায়েলে ছিলেন তিনি। ফিলিস্তিনি জঙ্গি গোষ্ঠী হামাস সেই দেশে হামলা চালানোর পর থেকেই অভিনেত্রীর চিন্তায় ছিলেন তার টিম, পরিবার ও অনুরাগীরা। অবশেষে দেশে ফিরলেন বলিকন্যা।

রোববার (৮ অক্টোবর) দুপুর ২টা নাগাদ মুম্বাই বিমানবন্দরে ফিরেই কেঁদে ফেললেন অভিনেত্রী। বিকেল ৩টার দিকে মুম্বাই বিমানবন্দর থেকে বের হন নুসরাত। ওই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, বিমানবন্দর থেকে বের হচ্ছেন নুসরাত ভারুচা। তার চোখ-মুখে ভয় আর আতঙ্কের ছাপ।

দক্ষিণ ইসরায়েলের বিস্তীর্ণ এলাকায় রকেট হামলা চালায় প্যালেস্টাইনের সশস্ত্র গোষ্ঠী হামাস। প্রথম দফায় ৫,০০০টি রকেট ছোড়া হয় বলে দাবি করে হামাস। তেল আবিব এবং বীরশেবার মতো এলাকায় বেজে ওঠে সাইরেন। ইসরায়েলে ঢুকে আসে হামাস গোষ্ঠীর বন্দুকধারীরা।

গাজা এবং ইসরায়েলের মধ্যে থাকা ‘নো ম্যানস ল্যান্ড’ অতিক্রম করে তারা। হামাসের হাতে সাধারণ ইসরায়েলিরা ‘অপহৃত’ হচ্ছেন বলে জানা গিয়েছে। শুধু ইসরায়েলি নয়, বিদেশিরাও রয়েছে হামাসের নিশানায়। জানা গিয়েছে, অন্তত ১৭ জন নেপালিকে অপহরণ করেছে হামাস গোষ্ঠীর বন্দুকবাজরা।

এদিকে বিমানবন্দর থেকে বের হয়ে নিজের গাড়িতে ওঠার আগে অভিনেত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমাকে কিছুটা সময় দিন। তারপরই নিজের গাড়িতে উঠে দ্রুত বিমানবন্দর ত্যাগ করেন তিনি। হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গত ৭ অক্টোবর ইসরায়েলে যান অভিনেত্রী নুসরাত ভারুচা। ইসরায়েল পাল্টা হামলা চালানো শুরু করে ফিলিস্তিনের গাজায়।

এ পরিস্থিতিতে ইসরায়েলে আটকা পড়েন নুসরাত ভারুচা। প্রায় দুই দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন নুসরাত। ‘সনু কে টিটু কি সুইটি’ হিট হওয়ার পর থেকেই ব্যবসাসফল ও প্রশংসিত সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে। গত কয়েক বছরে নুসরাত অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আছে ‘ড্রিম গার্ল’, ‘আজিব দসতানস’, ‘ছোরি’ ইত্যাদি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ