24 C
আবহাওয়া
১০:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পাপুলের আসনে মনোনয়ন পেলেন নুরউদ্দিন

পাপুলের আসনে মনোনয়ন পেলেন নুরউদ্দিন

পাপুলের আসনে মনোনয়ন পেলেন নুরউদ্দিন

বিএনএ, ঢাকা : মানবপাচারের দায়ে কুয়েতে সাজাপ্রাপ্ত সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। মনোনয়ন পেয়েছেন  জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। শনিবার গণভবনে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।  এই আসনের নির্বাচন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এই আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র ক্রয় করে জমা দেন ২০ নেতা। আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন দলের কেন্দ্রীয় যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, অ্যাসেনসিয়াল ড্রাগসের এমডি ডা. এহসানুল কবির জগলুল, মোহাম্মদ আলী খোকন, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি তোফায়েল আহমেদ, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশবিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রানা আফছারী, আমরা কজন মুজিব সেনার প্রতিষ্ঠাতা এ এফ এম জসিম উদ্দীন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম নবী নেওয়াজ করিম চৌধুরীর স্ত্রী রেশমা আক্তার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য মো. আবুল কাশেম, অ্যাডভোকেট সালাহ উদ্দিন রিগেন ও চট্টগ্রাম এক্স শাহীন অ্যাসোসিয়েশনের সভাপতি সাঈদুল বাকীন ভুঁইয়া। শেষ পর্যন্ত অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নকে দলের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হলো।

কুয়েতের আদালতে পাপুল দণ্ডপ্রাপ্ত হওয়ায় শূন্য হওয়া লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনের তফসিল গত ৩ মার্চ ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১৯ মার্চ মনোনয়ন বাছাই ও ২৪ মার্চ প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ