27 C
আবহাওয়া
৫:৪৮ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » হল্যান্ড নেই ম্যানসিটির গোলও নেই!

হল্যান্ড নেই ম্যানসিটির গোলও নেই!

হল্যান্ড

স্পোর্টস ডেস্ক: মাঠে নামলেই ডাল-ভাতের মতো গোল করছেন ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার আর্লিং হল্যান্ড। প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে দিচ্ছেন। ওই হল্যান্ডকে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে কোপেনহেগেনের বিপক্ষে বিশ্রাম দিয়েছিলেন সিটিজেন কোচ গার্দিওয়ালা।

ম্যাচটাও গোল শূন্য সমতা করেছে ম্যানসিটি। যেন হল্যান্ড নেই তো দলটির গোলও নেই। তবে ওই সমতায় ইউরোপ সেরার লড়াইয়ে শেষ ষোলো নিশ্চিত হয়েছে দলটির। চার ম্যাচে তিন জয়ে ১০ পয়েন্ট তুলেছে তারা।

হল্যান্ডকে বিশ্রাম দিয়ে কোচ এদিন আর্জেন্টাইন তরুণ স্ট্রাইকার জুলিয়ান আলভারেজকে একাদশে রাখেন। তার সঙ্গে রিয়াদ মাহরেজ ও জ্যাক গ্রিলিসের জুটি গড়েন। ম্যাচের ১৩ মিনিটে গোল পান মিডফিল্ডার রদ্রি। কিন্তু তা বাতিল হয়ে যায়।

ম্যাচের ২৫ মিনিটে পেনাল্টি পায় সিটিজেনরা। কিন্তু মাহরেজ তা থেকে দলকে লিড এনে দিতে ব্যর্থ হন। ৩০ মিনিটে ডিফেন্ডার সের্গিও গোমেজ লাল কার্ড দেখেন। ম্যাচ কঠিন হয়ে যায় ম্যানসিটির জন্য।

দশ জনের দল নিয়েও ম্যানসিটি গোলের জন্য লড়েছে। চারটি ভালো শটও নিয়েছে। কিন্তু ডেনিস ক্লাব কোপেনহেগেনের লক্ষ্যই যেন ছিল ড্র নিয়ে সম্মান বাঁচানো। আক্রমণের চেয়ে তারা রক্ষণই তাই সামলেছে বেশি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ