27 C
আবহাওয়া
৯:০৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

মালিবাগে ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত

বিএনএ, ঢাকা : রাজধানীর মালিবাগ এলাকায় মালবাহী ট্রেনের ধাক্কায় সাবজল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি স্ত্রীকে কর্মস্থলে পৌঁছেয়ে দিয়ে বাসায় ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। সোমবার (১২ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি ২ ছেলে ২ মেয়ের জনক ছিল। ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলার ইজাপাড়া গ্রামের কবির হোসেনের ছেলে সাবজল মিয়া।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ভোরে ট্রেনের ধাক্কায় আহত হলে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকালে দিকে মারা যান তিনি।

নিহতের স্ত্রী নারগিস আক্তার জানান, তারা মগবাজার ওয়ারলেসগেট এলাকায় একটি বস্তিতে থাকেন। নিজে বাসা বাড়িতে কাজ করেন আর তার স্বামী সাবজল মাটি কাটার কাজ করতো। আজ ভোরে আমি কাজে বের হই।

আমাকে এগিয়ে দেওয়ার জন্য দুই জন একসঙ্গে বাসা থেকে বের হয়েছিলাম। রেললাইন পার হয়ে আমাকে এগিয়ে দিয়ে সে বাসায় ফিরছিল। পরে জানতে পারি ট্রেনের ধাক্কায় সে আহত। হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন  জানান, ভোরের দিকে রেললাইনের পাশে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গিয়ে মালবাহী ট্রেনের ধাক্কায় আহত হন পরে মারা যান সাবজল। তবে ঘটনাটা মালিবাগ বাজার থেকে ওয়ারলেস রেলগেটের মধ্যবর্তী স্থানে ঘটে।

বিএনএনিউজ২৪/আজিজুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ