29 C
আবহাওয়া
৭:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ দলের শ্রীলংকা যাত্রা

টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ দলের শ্রীলংকা যাত্রা

টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ দলের শ্রীলংকা যাত্রা

বিএনএ স্পোর্টস ডেস্ক: দুই টেস্ট সিরিজ খেলতে আজ সোমবার(১২ এপ্রিল ) মধ্যাহেৃ শ্রীলংকার উদ্দেশে রওনা দিয়েছে বাংলাদেশ দল।দুই টেস্টের জন্য ২১ জনের প্রাথমিক দলের সঙ্গে কোচ, সাপোর্ট স্টাফ ও বোর্ড কর্মকর্তা মিলিয়ে মোট ৪১ জন শ্রীলংকা সফরে গেলেন। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি চার্টার্ড ফ্লাইটে করে তারা রওয়ানা হন।

লংকায় কোয়ারেন্টিন পর্ব শেষে করোনা টেস্টের ফলের পর নিজেদের মধ্যকার একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা।শ্রীলংকায় দুই ম্যাচের টেস্ট সিরিজ দুটিই হবে ক্যান্ডির পাল্লেকেল্লেত। প্রথমটি ২১ এপ্রিল ও দ্বিতীয়টি ২৯ এপ্রিল শুরু হবে। সেখানে বাংলাদেশ দলকে কোয়ারেন্টিনে থাকতে হবে তিন দিন। ২০১৭ সালের পর শ্রীলংকায় এটিই বাংলাদেশ দলের প্রথম সফর।

প্রাথমিক স্কোয়াড

মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

Loading


শিরোনাম বিএনএ