30 C
আবহাওয়া
১০:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে প্রক্টরসহ প্রশাসনের ১৭ জনের পদত্যাগ

চবিতে প্রক্টরসহ প্রশাসনের ১৭ জনের পদত্যাগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রক্টরসহ প্রশাসনের ১৭ জন পদত্যাগ করেছেন। রোববার (১২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নূর আহমদের কাছে তারা এই পদত্যাগ পত্র জমা দেন।

পদত্যাগকারীদের মধ্যে আছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, সহকারী প্রক্টরদের মধ্যে আছেন ড. শহিদুল ইসলাম ড. রামেন্দু পারিয়াল, এস এ এম জিয়াউল ইসলাম, গোলাম কুদ্দুস লাভলু এবং মোহাম্মদ শাহরিয়ার বুলবুল তন্ময়সহ শহীদ আব্দুর রব হলের প্রভোস্ট ড. রবিউল হাসান ভূঁইয়া।

এছাড়া পদত্যাগকারী আবাসিক শিক্ষকরা হলেন, শাহজালাল হলের জনাব মোঃ শাহরিয়ার বুলবুল তন্ময়, এ এফ রহমান হলের অনাবিল ইহসান, প্রীতিলতা হলের ফারজানা আফরিন রুপা, শহীদ আব্দুর রব হলের ড. এইচ. এম আব্দুল্লাহ আল মামুন ও রমিজ আহমাদ সুলতান, শামসুন নাহার হলের শাকিলা তাসমিন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া হলের নাসরিন আক্তার, শাহ আলম, উম্মে হাবিবা এবং আলাওল হলের শিক্ষক ঝুলন ধর এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (আইকিউএসি) অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ ওমর ফারুক,

পদত্যাগের বিষয়ে চবি ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে.এম. নূর আহমেদ বলেন, আজ ১৫ জন শিক্ষক ১৭টি পদ থেকে পদত্যাগ করেছেন। প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়াসহ সহকারী প্রক্টর ও বিভিন্ন হলের হাউজ টিউটর পদত্যাগ করেছেন। তারা সকলে তাদের ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ পত্র জমা দিয়েছেন।

তিনি আরও বলেন, পদত্যাগ করা সকলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। তারা তাদের শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন পদে অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন। আমাদের প্রশাসন চলমান আছে। তাদের পদত্যাগে প্রশাসনের কর্ম তৎপরতা কমেনি। প্রক্টরের পদত্যাগে নতুন করে প্রক্টর নিয়োগ করা হয়েছে।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ