29 C
আবহাওয়া
৪:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির আগ্রহ নেই রাষ্ট্রপতি নির্বাচনে

বিএনপির আগ্রহ নেই রাষ্ট্রপতি নির্বাচনে

বিএনপির আগ্রহ নেই রাষ্ট্রপতি নির্বাচনে

বিএনএ, ঢাকা: দেশে ২২তম রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। রোববার (১২ ফেব্রুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এমনটা জানান তিনি।

মোশাররফ বলেন, আমরা আজকে যে উদ্দেশ্যে প্রেস ব্রিফিংয়ের জন্য ডেকেছি গতকালের ইউনিয়ন পদযাত্রায় সংঘটিত বিষয়গুলো আপনাদেরকে অবহিত করা। আপনারা তো জানেন যে আমাদের ১০ দফা দাবির প্রথম দফা হচ্ছে এই অবৈধ স্বৈরাচারী সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন… এসব হলো ইস্যু। এই সরকার কী করছে, না করছে এসব বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

তিনি বলেন, ১৪ বছরে ৫০ লাখ নেতাকর্মীর নামে বানোয়াট মামলা করে এবং সহস্রাধিক নেতাকর্মীকে খুন-গুম করেও বিএনপির নেতাকর্মীসহ দেশের গণতন্ত্রকামী জনগণকে এই ফ্যাসিস্ট সরকার দমাতে পারেনি। তাই ভোটারবিহীন অবৈধ সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র। নির্যাতনের মাত্রা যত বাড়বে, সরকারের বিদায় ঘণ্টা ততই ত্বরান্বিত হবে।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আওয়ামী সন্ত্রাসী ও পুলিশি হামলা সত্বেও গণতন্ত্রকামী জনতা দানবীয় সরকারের রক্ত চক্ষুকে উপেক্ষা করে রাজপথে এসে কর্মসূচি সফল করে প্রমাণ করেছে, এ সরকার জনবিচ্ছিন্ন। যুগে যুগে কোন অত্যাচারী সরকার জুলুম, নির্যাতন করে টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ