30 C
আবহাওয়া
১:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা ৬.৩ ডিগ্রি সেলসিয়াস

চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা ৬.৩ ডিগ্রি সেলসিয়াস

চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা ৬ . ৩ ডিগ্রি সেলসিয়াস

বিএনএ, ডেস্ক : দেশের সর্বনিম্ন ৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে চুয়াডাঙ্গায়। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে জেলার আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল হাসান এ তথ্য জানান।

তিনি বলেন, আজ সকাল ৯টায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের আর্দ্রতার পরিমাণ ছিল ৯৭ শতাংশ। মাঝারি শৈত্যপ্রবাহ অব্যাহত আছে। তাপমাত্রা হ্রাস পাওয়ায় শীতের তীব্রতা খুব বেশি অনুভূত হচ্ছে। এরকম পরিস্থিতি অব্যাহত থাকবে। তাপমাত্রা আরও কমতে পারে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মাহবুবুর রহমান মিলন বলেন, তীব্র শীতে শ্বাসকষ্ট, ডায়রিয়াসহ শীতজনিত বিভিন্ন রোগে হাসপাতালের আউটডোরে প্রচুর রোগী চিকিৎসা নিচ্ছে। এছাড়া প্রতিদিন তিন থেকে চারশ শিশু আউটডোরে চিকিৎসা নিয়েছে। শীতজনিত কারণে নিউমোনিয়া রোগীর সংখ্যাও বাড়ছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেন, আমাদের শীতবস্ত্র ও কম্বল বিতরণ অব্যাহত আছে। এছাড়া আমি চুয়াডাঙ্গা বিভিন্ন সামাজিক সংগঠন ও বিত্তবান মানুষদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছি। আর আমি নিজেও ব্যক্তিগত ও সরকারিভাবে ছিন্নমূল ও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ