36 C
আবহাওয়া
৯:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আরজে নীরব গ্রেপ্তার মুখ খুললেন স্ত্রী

আরজে নীরব গ্রেপ্তার মুখ খুললেন স্ত্রী

নীরব

ইভ্যালি ও ই-অরেঞ্জের প্রতারণার বিষয়টি নিয়ে দেশে তোলপাড়ের মধ্যেই আলোচনায় আসে আরেকটি ই-কমার্স প্রতিষ্ঠান কিউকম। প্রতিষ্ঠানটির সিইও রিপন মিয়ার পর এবার কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুয়ামূন কবির নিরবকে (আরজে নীরব) গ্রেপ্তার করা হয়েছে। একদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে নানান চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি।

এ দিকে আরজে নীরব গ্রেপ্তারের পর শনিবার (৯ অক্টোবর) মধ্যরাতে তার সঙ্গে তোলা একটি ছবি ফেসবুক প্রোফাইলে দিয়ে আবেগঘন ক্যাপশন লিখেছেন স্ত্রী অভিনেত্রী লাবণ্য লি।

তিনি লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি হব। এই অন্ধকার কেটে যাবে ইনশাআল্লাহ। অন্য সবার থেকে আমি ভালো করে জানি, তুমি দোষী নও। তুমি সবসময় তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছ। তুমি কখনও কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনতেছি, কে আমাদের বন্ধু আর কে শত্রু।’

নীরব

কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে থাকা আরজে নীরবের কাজই ছিল সাধারণ মানুষদের আকৃষ্ট করা। নিজের ফেসবুক অ্যাকাউন্টেও তিনি কিউকম নিয়ে নানান প্রচারণা চালান। তার কথায় বিশ্বাস করে সাধারণ মানুষ লাখ লাখ টাকা বিনিয়োগ করে পথে বসেছেন। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলছেন, আরজে নিরবের প্রচারণায় আকৃষ্ট হয়ে গ্রাহকরা কিউকমের প্রতি ঝুঁকেছিলেন। তাই কোনোভাবেই দায় এড়াতে পারেন না নীরব।

রিমান্ড সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, রেডিও জকির চাকরি ছেড়ে দিয়ে ই-কমার্স প্রতারণায় নেমেছিলেন নীরব। কিউকমের সিইও রিপন মিয়াকে গ্রাহকের অর্থ হাতানোর অভিনব নানান কৌশল রপ্ত করান তিনি। জিজ্ঞাসাবাদ করা হলেও পুলিশ কর্মকর্তাদের অনেক প্রশ্নই এড়িয়ে যান তিনি। তবে কিউকমের সিইও মো. রিপন মিয়া প্রতারণা করে গ্রাহকদের ২৫০ কোটি টাকা আটকে রেখেছেন বলে তদন্ত সংশ্লিষ্টরা নিশ্চিত হয়েছেন। এসব তথ্যসহ তার দেওয়া আরও নানান চাঞ্চল্যকর তথ্য যাচাই-বাছাই করে দেখছেন তদন্ত সংশ্লিষ্টরা।

গত ২৪ আগস্ট কিউকম নিয়ে একটি নিউজ শেয়ার করেন নীরব। সেখানে তিনি লিখেন, ‘পুরো দেশ আর সারা দুনিয়া জুড়ে কিউকম ছড়াতে চাই, ইনশাআল্লাহ। আট বিভাগে নিজস্ব ডেলিভারি পয়েন্ট, ওয়ারহাউজ, কাস্টমার কেয়ার চালু করবে কিউকম।’ এ ছাড়াও নিজের ফেসবুক অ্যাকাউন্টে এমন অনেক স্ট্যাটাস আর নিউজের মাধ্যমে কাস্টমারদের দৃষ্টি আকর্ষণ করতেন আরজে নীরব।

তবে গোয়েন্দা পুলিশের তদন্তে কোন বিষয়ে তিনি মুখ খোলেননি। আইন-শৃঙ্খলা বাহিনীর করা প্রশ্ন আরজে নীরব নানা নাটকীয়তায় এড়িয়ে যান।

বিএনএনিউজ২৪/ আর আর খান/ এমএই

Loading


শিরোনাম বিএনএ