27 C
আবহাওয়া
১০:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » এমপির নাম ভাঙ্গিয়ে মাইকিং, চাঁদাবাজ গ্রেফতার

এমপির নাম ভাঙ্গিয়ে মাইকিং, চাঁদাবাজ গ্রেফতার


বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে স্থানীয় এমপির নাম ব্যবহার করে মাইকিং করে চাঁদাবাজির অভিযোগে বদরুল সরদার বদু (৪০) নামে এক চিহ্নিত চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে আটককৃতকে আদালতে পাঠানো হয়।

এর আগে গতকাল ১০ সেপ্টেম্বর উপজেলার কুল্লা ইউনিয়নের মাখুলিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে রাতে দুইজনকে আসামি করে মামলা (নং-১২) দায়ের করেন ভুক্তভোগী মোঃ কামরুল ইসলাম।

আটককৃত বদরুল সরদার বদু ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের মাখুলিয়া গ্রামের মৃত আজমত আলীর ছেলে। মামলার অপর আসামি হলেন সাইদুর রহমান (৫০)। সে একই এলাকার রহমত আলীর ছেলে।

ভুক্তভোগী কামরুল ইসলাম ধামরাইয়ের ছোট চন্দ্রাইল এলাকার নুরুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর ধামরাই থেকে মোটরসাইকেলযোগে সাভার যাবার পথে ভুক্তভোগীর পথরোধ করে এমপির উপস্থিতিতে সভা হবে জানিয়ে তার কাছ থেকে ৫০০০ হাজার টাকা চাঁদা দাবি করে অভিযুক্তরা। তবে ভুক্তভোগী খোঁজ নিয়ে জানতে পারেন এমপি এমন সভার বিষয়ে অবগত নন। এমনকি তিনি ওই সভায় আসবেনও না। পরে তিনি সেখান থেকে চলে যান। ধামরাইয়ে নিজের কাজ শেষ করে ফেরার পথে আবারো দেখতে পান এমপির নাম ভাঙ্গিয়ে মাইকিং করে একইভাবে চাঁদাবাজি করছে অভিযুক্তরা।

এতে আরো বলা হয়, এই মাইকিং করে চাঁদাবাজির পরিস্থিতি দেখে খোঁজ খবর নিয়ে তারা জানতে পারেন একই কায়দার অভিযুক্তরা এলাকাবাসীর কাছ থেকে আরো চাঁদাবাজি করে আসছে। পরে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান। তিনি বলেন, চাঁদাবাজির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। আজ তাকে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ