39 C
আবহাওয়া
২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » প্রয়োজনে শতভাগ টিকেট অনলাইনে : রেলমন্ত্রী

প্রয়োজনে শতভাগ টিকেট অনলাইনে : রেলমন্ত্রী

প্রয়োজনে শতভাগ টিকেট অনলাইনে : রেলমন্ত্রী

বিএনএ, পঞ্চগড় : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন,রেলের টিকিটের কালোবাজারি ঠেকাতে ‘টিকিট যার, ভ্রমণ তার’ বাস্তবায়নের চেষ্টা করা হচ্ছে। প্রয়োজনে আমরা শতভাগ রেলের টিকিট অনলাইনে বিক্রির ব্যবস্থা করবো। তাহলে কালোবাজারির আর সুযোগ থাকবে না।

শনিবার (১১ জুন) দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পঞ্চগড়-সান্তাহার রুটে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে মন্ত্রী এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, গুরুত্বপূর্ণ রেলপথগুলো ডাবল লাইনে উন্নীত করণের কাজ চলছে। পঞ্চগড় থেকে বাংলাবান্ধা হয়ে জলপাইগুড়ি স্টেশন পর্যন্ত রেল যোগাযোগ স্থাপনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে ভারতের পাশাপাশি নেপাল ও ভুটানের রেলযোগাযোগ স্থাপিত হবে।

সুজন আরও বলেন, আগামী ২০২৩ সালের জুন মাসে আমরা পঞ্চগড় থেকে কক্সবাজার ট্রেনেই যেতে পারবো। আমরা উন্নয়নের ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছি। এই রেলকে নিয়েও আমাদের অনেক পরিকল্পনা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল হাসান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ