27 C
আবহাওয়া
৯:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের যমুনা শিপ ইয়ার্ডে বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ

চট্টগ্রামের যমুনা শিপ ইয়ার্ডে বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ

চট্টগ্রামের যমুনা শিপ ইয়ার্ডে বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে যমুনা নামের একটি শিপব্রেকিং ইয়ার্ডে গ্যাস বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার শীতলপুর এলাকায় এই ঘটনা ঘটে। বিষয়টি সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ নিশ্চিত করেছেন।

দগ্ধ তিন শ্রমিক হলেন- সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের দক্ষিণ সোনাইছড়ি বড়ইতল গ্রামের যোতুলের ছেলে পাইলট (২২), আবুল হোসেনের ছেলে সামাদ (৪০) ও দুদু মণ্ডলের ছেলে জিহাদ (১৮)।

ওসি আবুল কালাম আজাদ জানান, আজ দুপুরে শীতলপুর সাগর উপকূলে অবস্থিত যমুনা শিপব্রেকিং ইয়ার্ডে স্ক্র্যাপ জাহাজে কাটিং করার সময় হঠাৎ গ্যাস থেকে বিষ্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে থাকা ৩ শ্রমিক দগ্ধ হয়। তাদেরকে ইয়ার্ড কর্তৃপক্ষ উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ডে জাহাজ ভাঙার কাজ করার সময় অসতর্কতার কারণে শ্রমিকদের গায়ে আগুন লেগে যায়। এতে তিন জন দগ্ধ হলে তাদের চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। দগ্ধ তিন জনের মধ্যে জিহাদের ৩৫ শতাংশ এবং সামাদ ও মো. পাইলটের শরীরে ২৫ শতাংশ বার্ণ রয়েছে। তারা ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ