38 C
আবহাওয়া
৫:৫৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা


বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে ‘চোর’ অপবাদ দিয়ে হাশেম আলী নামে এক ঠিকাদারকে মারধরের ঘটনায় ধামরাই থানায় ইউপি চেয়ারম্যান ও এক ইউপি সদস্যসহ ৫ জনের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। রোববার রাতে ভূক্তভোগীর বড় ভাই এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের চেয়ারম্যান মো. লুৎফর রহমান (৫৫)। তাঁর ছেলে মো. মমিন (২৭) ও মো. রিপন আলী (৪০), কুল্লা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. বোরহান আলী (৪৫) এবং স্থানীয় মো. আঃ হক (৫৪)।

স্থানীয় বাসিন্দা ও ভূক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, ঢাকার ধামরাই উপজেলার বড় চন্দ্রাইল এলাকায় ঠিকাদার মো. হাশেম আলীকে (৩৯) চোর অপবাদ দিয়ে গত মঙ্গলবার বেধড়ক মারধর করেন স্থানীয় কুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লুৎফর রহমান ও তার স্বজনেরা। ওই দিনের ঘটনায় এলাকাবাসী হতবাক হন। পরে খবর পেয়ে ধামরাই থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আহত হাশেমকে উদ্ধার করে ধামরাই ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মারধরে তাঁর পা ভেঙে গেছে। শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম হয়েছে।

আহত হাশেমের বড় ভাই জাহের আলী বলেন, জমি নিয়ে অনেক আগে থেকে বিরোধ ছিলো। এই জেদে আমার ভাইকে চোর অপবাদ দিয়ে চেয়ারম্যান-মেম্বার ও চেয়ারম্যানের দুই ছেলেসহ অন্যরা হাত পা বেঁধে লোহার এসএস পাইপ দিয়ে আমার ভাইকে মারছে। চেয়ারম্যানসহ ৫ জনকে আসামি করে মামলা করেছি। ওরা সবাই সন্ত্রাসী। ভয়ে কেউ কিছু বলে না। যারা আমার ভাইকে মারছে আমি তাদের কঠিন শাস্তি চাই।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম বিশ্বাস বলেন, পূর্ব শত্রুতার জেরে হত্যার উদ্দেশ্যে মো. হাশেম আলীকে মারপিটের অভিযোগে ৫ জনের বিরুদ্ধে তাঁর বড় ভাই জাহের আলী মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএ/ইমরান, এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ