29 C
আবহাওয়া
৬:৪৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » পথচারীকে বাঁচাতে চলন্ত প্রাইভেটকারে মোটরসাইকেলের ধাক্কা, নিহত দুই

পথচারীকে বাঁচাতে চলন্ত প্রাইভেটকারে মোটরসাইকেলের ধাক্কা, নিহত দুই

পথচারীকে বাঁচাতে চলন্ত প্রাইভেটকারে মোটরসাইকেলের ধাক্কা, নিহত দুই

বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে পথচারীকে বাঁচাতে চলন্ত প্রাইভেটকারে মোটরসাইকেলের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন।  শুক্রবার (১১ মার্চ) পৌনে ৬টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কের রামগোপালপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার রামগোপালপুর ইউনিয়নের রামগোপালপুর গ্রামের মৃত শহর আলীর ছেলে শামছ উদ্দিন (৬০) ও অপরজনের নাম জানানতে পারেনি পুলিশ। গৌরীপুর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঘটনার সময় নিহত শামস উদ্দিন রামগোপালপুর এলাকার রহমানিয়া মাদ্রাসার সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এসময় ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল একটি মোটরসাইকেল। এমতাবস্থায় হঠাৎ বিপরিত দিক থেকে একটি প্রাইভেট আসলে মোটরসাইকেল চালক পথচারী বাঁচানোন চেষ্টা করেন।

কিন্ত, তা না পেরে পথচারীকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল চালক চলন্ত প্রাইভেটকারে ধাক্কা দেয়। এতে পথচারী ও মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পথে দু’জনই মারা যান।

ওসি মনিরুজ্জামান মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ