31 C
আবহাওয়া
২:৪৭ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » আবাসিক হলে রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

আবাসিক হলে রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

আবাসিক হলে রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ শামসুজ্জোহা হলে ফুয়াদ আল খতিব নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের মেঘনা ব্লকের ১৮৪ নম্বর কক্ষ থেকে ফুয়াদের নিথর দেহ উদ্ধার করেন আবাসিক শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফুয়াদ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য গ্রামের বাড়ি যায়। গতকাল মধ্যরাতে তিনি হলে ফিরেন। দুপুরেও তার কক্ষের দরজাটি খোলা ছিল বলে জানা গেছে।

এ বিষয়ে শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. একরামুল ইসলাম জানান, “গতকাল রাতে বাড়ি থেকে ফিরে হলকক্ষে অবস্থান করছিলেন ফুয়াদ। কিন্তু দুপুর পর্যন্ত কক্ষ থেকে বের না হওয়ায় শিক্ষার্থীরা দরজা খুলে ভিতরে প্রবেশ করেন এবং তাকে ডাকেন। কিন্তু কোন সাড়াশব্দ পাওয়া না গেলে এবং শরীর ঠান্ডা দেখে আমাকে জানান। তখন আমি ঘটনাস্থলে যাই এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

তিনি আরও জানান, “ফুয়াদ সিঙ্গেল কক্ষে থাকতেন। তার কক্ষের দরজা খোলা ছিল এবং মুখ দিয়ে রক্ত পরছিল। আশপাশের কক্ষের কোন শিক্ষার্থীও তার মৃত্যুর বিষয়ে কিছু জানেনা। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য জানা যাবে বলে জানান প্রাধ্যক্ষ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার জোনের ডিসি মধুসূদন রায় জানান, “আমরা মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য কাজ করে যাচ্ছি। মৃতদেহ পোস্টমোর্টম করা হবে। কক্ষটি আমরা প্রাথমিকভাবে পরিদর্শন করেছি; যেহেতু এটি ক্রাইম সিন, আমাদের বিশেষ ইউনিটি এসে কক্ষটি পুনরায় পরিদর্শন করবে এবং অনুসন্ধান শুরু হবে।

আবাসিক হল সূত্রে জানা গেছে, ফুয়াদ আল খতিবের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়। তার পিতার নাম আমিনুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের মাস্টার্স পরীক্ষা দিচ্ছিলেন তিনি।

বিএনএনিউজ/ সাকিব/ বিএম

Loading


শিরোনাম বিএনএ