32 C
আবহাওয়া
১২:৩৭ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » তারেক-জোবাইদাকে লন্ডন থেকে ফেরাতে ‘সবই’ করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

তারেক-জোবাইদাকে লন্ডন থেকে ফেরাতে ‘সবই’ করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

যুবলীগের স্মারকলিপি

বিএনএ,ঢাকা:  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান ও তার স্ত্রী জুবাইদা রহমানকে লন্ডন থেকে দেশে ফিরিয়ে আনতে যা যা করা দরকার তাই করা হবে। তিনি বলেন, আমি যুবলীগের স্মারকলিপি পেয়েছি। আইন অনুযায়ী যে ব্যবস্থা স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে করা দরকার, সেটা আমরা করব।

বৃহস্পতিবার (১০ আগস্ট ২০২৩) দুপুরে সচিবালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মরণোত্তর বিচার, দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানকে দেশে ফিরিয়ে আনাসহ চার দফা দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের নিকট স্মারকলিপি দেয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম খান নিখিল সংগঠনের পক্ষে স্মারকলিপি হস্তান্তর করেন স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা সব ঘটনা জানি। ইতোমধ্যে তারেক রহমান ও তার স্ত্রীকে আদালত সাজা দিয়েছেন। তাদেরকে ফিরিয়ে আনার জন্য আমাদের যা যা করার আমরা করব।

যুবলীগের দাবিগুলো হল- বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মরণোত্তর বিচার, দণ্ডিত আসামি তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের আত্মস্বীকৃত পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা এবং বিএনপি-জামাতের রাজনীতি নিষিদ্ধ করা।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ