34 C
আবহাওয়া
৯:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেল স্পেন

তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেল স্পেন

স্পেন

স্পোর্টস ডেস্ক: উয়েফ নেশন্স লিগে নিজেদের তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেল সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন স্পেন। বাংলাদেশ সময় বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে কষ্টের জয় তুলে নেয় মোরতা-তোরেসরা।

এর আগে প্রথম দুই ম্যাচে পর্তুগালের সঙ্গে ১-১ ও চেক রিপাবলিকের বিপক্ষে ২-২ ড্র করে স্পেন। অপরদিকে সুইজারল্যান্ড হারল তিন ম্যাচেই। চেকদের বিপক্ষে ২-১ গোলে হারের পর পর্তুগালের কাছে তারা ৪-০ গোলে বিধ্বস্ত হয়।

তৃতীয় ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে লুইস এনরিকের দলকে। জেনেভার স্ত্যাদ দে জেনেভে স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

জয় পাওয়া একমাত্র গোলটি করেছেন স্প্যানিশ তারকা পাবলো সারাবিয়া। তবে জয় পেলেও মাঠে তাদের চেহারা ছিল বিবর্ণ। ৬৬ ভাগ বলের দখল নিয়ে সুইসদের পোস্টে মাত্র সাতটি শট নেয় মোরাতারা। যার মাত্র তিনটি ছিল লক্ষ্যে।

১৩তম মিনিটে মেলে সাফল্য। মার্কোস ইয়োরেন্তের পাসে কাছ থেকে শটে বল জালে পাঠান মিডফিল্ডার সারাবিয়া। সুইজারল্যান্ড প্রথমার্ধে প্রতিপক্ষ গোলরক্ষকের কোনো পরীক্ষাই নিতে পারেনি। এই সময়ে তারা গোলের জন্য শট নিতে পারে দুটি, যার একটিও লক্ষ্যে ছিল না।

তিন ম্যাচে দুই ড্র ও এক জয়ে পাঁচ পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় অবস্থানে স্পেন। তিন ম্যাচই হেরে তলানিতে সুইজারল্যান্ড। তিন ম্যাচের দুটিতে জিতে শীর্ষে পর্তুগাল। চার পয়েন্ট নিয়ে তিনে রয়েছে চেক রিপাবলিক।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ