29 C
আবহাওয়া
৮:৪৬ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ইনস্টাগ্রাম থেকেও হারিয়ে গেলেন কঙ্গনা!

ইনস্টাগ্রাম থেকেও হারিয়ে গেলেন কঙ্গনা!

কঙ্গনা

বিনোদন ডেস্ক:  জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার থেকে বিতাড়িত হয়ে ইনস্টাগ্রামে ভরসা রেখেছিলেন কঙ্গনা রানাউত। সেখান থেকেও সরিয়ে নেওয়া হলো তার পোস্ট! শনিবার (৮ মে) সকালে কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা। রবিবার (৯ মে) সেই পোস্ট তুলে নেওয়া হলো। অভিনেত্রীর দাবি, এসবের পেছনে দায়ী ‘কোভিড ফ্যান ক্লাব’।

শনিবার সকালে তিনি ইনস্টাগ্রামে নিজের সংক্রামিত হওয়ার খবরটি দিয়ে লিখেছেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।’

এই ভাইরাসকে ধ্বংস করবেন জানিয়ে লিখেছিলেন, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরো বেশি ভয় দেখাবে’।

তার পরেই রবিবার দুপুরে কঙ্গনার নতুন পোস্ট। জানা গেল, তার সেই পোস্ট সরিয়ে নিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সেই খবরটি দিয়ে কঙ্গনার দাবি, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এবারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’।

তার মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবেন বলেছিলেন বলেই তার পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই তার উপলব্ধি, ইনস্টাগ্রামেও এক সপ্তাহের বেশি টিকতে পারবেন কিনা তার সন্দেহ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ