37 C
আবহাওয়া
১০:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা : মৃত্যু ৪, আক্রান্ত আরও ১৯১

চট্টগ্রামে করোনা : মৃত্যু ৪, আক্রান্ত আরও ১৯১


বিএনএচট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় ১ হাজার ২৩৫টি নমুনা পরীক্ষায় চট্টগ্রামে করোনা রোগে আক্রান্ত হয়েছে ১৯১ জন। যাদের নগরে ১৩৮ জন এবং উপজেলায় ৫৩ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা ৫১ হাজার ২৮৪ জন। এসময় করোনা রোগে আক্রান্ত হয়ে নগরে ৩ পুরুষ ও ১ নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১০ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৯০টি নমুনা পরীক্ষায় ৭১, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৭২টি নমুনা পরীক্ষায় ৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪১০টি নমুনা পরীক্ষায় ১৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১১৬টি নমুনা পরীক্ষায় ৩০ জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৫টি নমুনা পরীক্ষার ফল নেগেটিভ, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫১টি নমুনা পরীক্ষায় ১৭ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৮৩টি নমুনা পরীক্ষা ১৬ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৯টি নমুনা পরীক্ষায় ৭ জন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল)  ৮৩টি নমুনা পরীক্ষায় ২৯ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ৬টি নমুনা পরীক্ষায় ২ জন করোনা রোগে আক্রান্ত হয়েছে।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ১৯১ জন বেড়ে করোনা রোগীর সংখ্যা ৫১ হাজার ২৮৪ জন। যাদের নগরের ৪১ হাজার ৪৯ জন এবং উপজেলার ১০ হাজার ২৩৫ জন। এসময় চট্টগ্রামে করোনা রোগে আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৫৬৭ জন। এদের মধ্যে নগরে ৪২০ জন এবং উপজেলার ১৪৭ জন। একই সময় করোনা থেকে সুস্থ হয়েছে ৪৬ জন। এদের মধ্যে নগরের ১২ জন এবং উপজেলার ৩৪ জন।

 বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ