33 C
আবহাওয়া
৬:০৫ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

রাজধানীতে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

রাজধানীতে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর কদমতলীতে একটি বাসা থেকে লতিফা বিনতে মাহবুব (৩৪) নামে এক ব্যাংক নারী কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ এপ্রিল) বেলা ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কদমতলী দক্ষিণ দনিয়া মিনাবাগ এলাকার মাহবুবুর রহমানের মেয়ে লতিফা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে বাবার বাসায় থাকতেন। অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ে চাকরি করতেন তিনি।

তার বাবা মাহবুবুর রহমান ও প্রতিবেশী মোতালেব হোসেন জানান, লতিফা একটি সরকারি ব্যাংকে চাকরি করতেন। গত ৭ বছর আগে তার বিয়ে হয়। সাংসারিক নানা ঝামেলার কারণে কয়েক মাস আগে স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তার। এ কারণে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

মোতালেব হোসেন আরও জানান, জমি নিয়ে লতিফার বাবার সঙ্গে তার চাচাদের ঝামেলা চলছিল। জমি সংক্রান্ত বিষয়ে আলাপ-আলোচনা করতেই গতকাল বাসায় এসেছিল লতিফা। রাতে আমাদের বাসাতেই ঘুমিয়ে ছিলেন। সকালে দেখতে পাই, লতিফা ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। সঙ্গে সঙ্গে স্বজনদের খবর দিলে তাদের সহযোগীতায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ