29 C
আবহাওয়া
১০:১৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম ও কুমিল্লার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার(  ৮  ফেব্রুয়ারি) ও বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) চট্টগ্রামের ডবলমুরিং, হালিশহর এবং কুমিল্লা জেলায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সংঘবদ্ধ ডাকাত দলের লিডার কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বেলানগর গ্রামের মৃত হাসমত আলীর ছেলে মো; মোঃ মামুন (৩৪), মামুনের ভাই মো; আলী (৩৮), কুমিল্লা জেলার কোতয়ালী থানার পশ্চিম বাগিচাগাঁওয়ের মো: শাহজাহানের ছেলে মো: এনায়েত উল্লাহ (২৮) এবং কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বেলানগর গ্রামের মৃত ঝারু মিয়ার ছেলে মো: রাসেল (২৫)।

এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮০০ মেরিজ সিগারেট এবং নগদ ৩৬ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৭ জানায়, গত ৫ জানুয়ারি রাত সাড়ে ১১ টায় চট্টগ্রামের ফটিকছড়িতে একটি দোকান ভেঙ্গে ডাকাত দল ডিলারকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে হাত ও মুখ বেঁধে ফেলে। পরবর্তীতে ডাকাত দল উক্ত দোকান হতে প্রায় ১ লাখ আবুল বিড়ি, ৭৮ হাজার ম্যারিজ সিগারেট, ২ লাখ টাকা এবং ২টি মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় ওই ব্যক্তি ভুজপুর থানায় অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ভুজপুর থানা পুলিশ আলাউদ্দিন ও রিপন নামে দুজন ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করে।

তাদের তথ্যমতে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের জন্য ভুজপুর থানা পুলিশ  র‌্যাব-৭ কে অনুরোধ করে।বিভিন্ন কৌশল অবলম্বল করে আসামীদের গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামীরা আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা  নাইট গার্ড এর হাত-মুখ বেঁধে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করেছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিদের  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ বিএম, ওজি

Loading


শিরোনাম বিএনএ