32 C
আবহাওয়া
২:০৪ অপরাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে বেগম রোকেয়া দিবসে ৪ নারীকে জয়িতা সম্মাননা প্রদান

রাউজানে বেগম রোকেয়া দিবসে ৪ নারীকে জয়িতা সম্মাননা প্রদান


বিএনএ, রাউজান: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসের ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর ও নারী ও শিশু বিষয়ক মন্ত্রনালয় আয়োজিত ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

টেলি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। ত্রাণ ও প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ,রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকতা আব্দুল্লাহ্ আল্ হারুন,রাউজান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেলিম নেওয়াজ,মহিলা বিষয়ক কর্মকর্তা আকলিমা সুলতানা, শিক্ষা অফিসার আব্দুল কুদ্দুস, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা নিক্সন চৌধুরী। উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুল মতিন,রাউজান দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাফেজ মোহাম্মদ আবু জাফরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৪ জন নারীকে জয়িতা সম্মাননা দেয়া হয়।

জয়িতা সম্মাননা প্রাপ্তরা হলেন রাউজান পৌর মহিলা কাউন্সিলর জেবুন্নেছা বেগম, শুভ্রা দাশ গুপ্তা, সাকী আক্তার, রুজি আক্তার।এই ৪ জয়িতা তাদের দীর্ঘ সংগ্রামী জীবনের চিত্র তুলে ধরে অভিমত ব্যক্ত করেন।

বিএনএ/ শফিউল আলম, ওজি

Loading


শিরোনাম বিএনএ