37 C
আবহাওয়া
৯:৩১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া পৌরসভার প্রথম কার্যদিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

ছাগলনাইয়া পৌরসভার প্রথম কার্যদিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

ছাগলনাইয়া পৌরসভার প্রথম কার্যদিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

বিএনএ, ফেনীঃ ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রথম কার্যদিবস উপলক্ষে পৌরসভার পরিষদ ও কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে এক বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় পৌরসভা প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর মেয়র মোহাম্মদ মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হোমায়রা ইসলাম।

উপজেলা পরিষদ মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত’র পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে এক মধ্যাহৃ ভোজের আয়োজন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর তপন, জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার,ফেনীর সিভিল সার্জন ডাঃ রফিকুল সালেহীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া-পরশুরাম) সার্কেল সোহেল পারভেজ, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, দাগনভুঁইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, ঘোপাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম,রাধানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার,ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান মেম্বার ও পৌরসভার কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা কর্মচারীসহ আরও অনেকে ।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ