35 C
আবহাওয়া
২:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনী অনুষ্ঠিত

‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনী অনুষ্ঠিত

‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনী অনুষ্ঠিত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক ও সম্পাদক সাইদুল অনাম টুটুলের সর্বশেষ নির্মাণ মুক্তিযুদ্ধভিত্তিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কালবেলা‘র প্রিমিয়ার প্রদর্শনী বুধবার(৮ডিসেম্বর) বিকেলে রাজধানীর আগারগাঁওস্থ মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

আগামি ১০ডিসেম্বর সারাদেশে মুক্তিপাচ্ছে এই চলচ্চিত্র। ঢাকার স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লক বাস্টার, চট্টগ্রামের সিনেপ্লেক্স এ একযোগে মুক্তি পাচ্ছে।চলচ্চিত্রটির চিত্রায়নে ছিলেন রিপন রহমান খাঁন।  সঙ্গীত পরিচালনা করেন ফরিদ আহমেদ(মরহুম)।

কালবেলার প্রিমিয়ার প্রদর্শনী শুরুর পূর্বে  মরহুম সাইদুল অনাম টুটুলের স্ত্রী অধ্যাপক মোবাশ্বেরা খানম উপস্থিত অতিথিদের স্বাগত জানান।

অধ্যাপক মোবাশ্বেরা খানম
অধ্যাপক মোবাশ্বেরা খানম উপস্থিত দর্শকদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে শিল্পী ও কলাকুশলীদের সাথে পরিচয় করে দেন

অনুষ্ঠানে ছায়াছবি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম,নাসির উদ্দিন ইউসুফ,সোহানুর রহমান সোহান,নাট্যকার মাসুম রেজা, অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি প্রমূখ।

‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনী বুধবার
‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনীতে কলাকুশলীরা

কালবেলার প্রিমিয়ার প্রদর্শনী শেষে অধ্যাপক মোবাশ্বেরা খানম উপস্থিত দর্শকদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে শিল্পী ও কলাকুশলীদের সাথে পরিচয় করে দেন এবং মতামত শুনেন। এ সময় উপস্থিত ছিলেন,কালবেলা ছবির অভিনেত্রী তাহমিনা অথৈ,অভিনেতা শিশির, অভিনেতা বড় বাবু, জাপান,আমিরুলসহ  আরও অনেকে।

‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনী
মোবাশ্বেরা খানম উপস্থিত দর্শকদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে শিল্পী ও কলাকুশলীদের সাথে পরিচয় করে দেন এবং মতামত শুনেন।

ছবিটি প্রসঙ্গে অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, কালবেলা চলচ্চিত্রটি মুক্তিযুদ্ধের একটি দালিলিক ইতিহাস হতে পারে।ছবিটি দেখে তিনি বলেন, চিত্রায়নে ১৯৭১সালকে নিপূণভাবে ফুটে তোলা হয়েছে। ছবিটি দেখলে দর্শক সে সময়ে ফিরে যাবে।

চলচ্চিত্র পরিচালক, নাট্যব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বলেন,  সাইদুল অনাম টুটুল আমার ছোট বেলার বন্ধু।সহমুক্তিযোদ্ধা। তার এ ছবিতে মুক্তিযুদ্ধের ঘটনাবলি এমনভাবে ফুটিয়ে তুলেছেন যে, ছবিটি অনেক প্রাণবন্ত। বরাবরই টুটুল ভিন্ন ধারায় কাজ করতে পছন্দ করতেন।

 

আগের নিউজ পড়ুন: ‘কালবেলা’র প্রিমিয়ার প্রদর্শনী বুধবার

 মুক্তি পাচ্ছে ‘কালবেলা’, অবমুক্ত ট্রেলার

 

সেন্সর ছাড়পত্র পেল ছবি কালবেলা

বিএনএনিউজ২৪,আর আর খান,জিএন

Loading


শিরোনাম বিএনএ