35 C
আবহাওয়া
৮:৪১ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » গ্রানাডার বিপক্ষে পয়েন্ট খোয়াল বার্সা

গ্রানাডার বিপক্ষে পয়েন্ট খোয়াল বার্সা

বার্সা

স্পোর্টস ডেস্ক: গ্রানাডার বিপক্ষে সহজ জয় পাবে বার্সেলোনা, এমনটাই ভেবেছিল সবাই। তবে স্প্যানিশ লিগের সাবেক চ্যাম্পিয়ন দলটি আবারো পয়েন্ট খুঁইয়েছে। রোববার রাতে গ্রানাডার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে দলটি। বলা যায়, অ্যাওয়ে ম্যাচ থেকে ভাগ্যক্রমে এক পয়েন্ট নিয়ে ফিরেছে। গত তিন ম্যাচে এ নিয়ে দুইবার পয়েন্ট হারালো বার্সেলোনা।

ম্যাচ শুরুর ১৭ সেকেন্ডেই গোল খেয়ে বসে বর্তমান লা লিগার চ্যাম্পিয়নরা। ব্রায়ান জারাগোজা গ্রানাডাকে লিড এনে দেন। এই জারাগোজাই দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন। জারাগোজা তার দ্বিতীয় গোলটি করেন ম্যাচের ২৯ মিনিটে।

বিরতির আগ মুহুর্তে বার্সেলোনার কিছুটা স্বস্তি এনে দেন লামিনে ইয়ামাল। ইনজুরি সময়ের প্রথম মিনিটে গোল করেন তিনি। এ গোল তাকে লা লিগার ইতিহাসের পাতায় স্থান করে দেয়। ১৬ বছর ৮৭ দিন বয়সে গোল করে লা লিগায় সর্বকনিষ্ঠ গোলদাতার তালিকায় নাম লেখান তিনি। এর আগে এ কীর্তি ছিল মালাগার ফ্যাব্রিস ওলিঙ্গার। সেল্টা ভিগোর বিপক্ষে ১৬ বছর ৯৮ দিন বয়সে গোল করেছিলেন ওলিঙ্গার।

এরপর দ্বিতীয় হাফে ম্যাচে ফেরার আপ্রাণ চেষ্টা চালায় বার্সেলোনা। তবে কোনভাবেই গোলের দেখা পাচ্ছিল না তারা। তবে ম্যাচ শেষ হওয়ার পাঁচ মিনিট আগে দলকে হারের মুখ থেকে বাঁচান সার্জি রবার্তো। তার গোলে ২-২ সমতায় শেষ হয় ম্যাচটি। যদিও ফেলিক্সের একটি গোল ভিএআরের সাহায্যে বাতিল হয়ে যায়। তা না হলে হয়তো শেষ মুহূর্তের নাটকীয় গোলে জয় নিয়েই মাঠ ছাড়ত বার্সেলোনা।

এ ম্যাচে পয়েন্ট হারিয়ে বার্সেলোনা তৃতীয় স্থানে নেমে এসেছে। ৯ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ২১। ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় স্থানে জিরোনার পয়েন্ট ২২।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ