27 C
আবহাওয়া
১২:১৭ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ সদস্যসহ ৬ দগ্ধ হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক, তাদের সকলের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত সাড়ে ১০টায় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মনটানা ক্লাবের পিছনে সৈয়দ আহমদের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া।

দগ্ধরা হলেন- সৈয়দ আহমদ (৬৫), শাহনেওয়াজ (২৬), মো. হেলাল (৩৬), খালেদা বেগম (৪০), আবদুস শুক্কুর (৩৬) ও দেলোয়ার হোসেন (৫৬)। এদের মধ্যে থেকে দেলোয়ার, খালেদা, শাহনেওয়াজ ও হেলালের শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে। তাদের রাত পৌণে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়।

সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম সোহেল বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় বলে জানান তিনি

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, ‌‘রাতে সাতকানিয়া উপজেলা থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ চারজনকে হাসপাতালে আনেন স্বজনরা। পরে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে দেন।’

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ