34 C
আবহাওয়া
২:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নারীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

নারীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

নেত্রকোণায় হাতবোমা বিস্ফোরণ, আটক ৬

বিএনএ, ঢাকা : রাজধানীর রামপুরা হাজিপাড়া এলাকায় স্বামী তার স্ত্রীকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী গিয়াস উদ্দিনকে পুলিশ আটক করেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে স্ত্রী নিনা খান (৪৩) নামে এক কর্মজীবীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে দগ্ধ ছিল এবং ক্ষত চিহ্ন পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিনা খান ও তার স্বামী গিয়াস উদ্দিন রামপুরা হাজীপাড়া বিসমিল্লা টাওয়ারের ছয়তলায় ভাড়া থাকতেন।দুজনেই মগবাজারে একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

ওসি জানান, নিনা খানকে মৃত অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছিল।ইনস্টিটিউট থেকে সংবাদ পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।নিহতের শরীরে ক্ষতর পাশাপাশি দগ্ধ হওয়ার চিহ্ন আছে। তার স্বামী গিয়াস উদ্দিন পুলিশ হেফাজতে আছেন। ঘটনা অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান তিনি।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগ থেকে একটি সূত্র জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে নিনা খান নামে ওই নারীর মরদেহ লোকজন ইনস্টিটিউটে নিয়ে আসে। পরে তারা ডেথ সার্টিফিকেট নিতে চান। বিষয়টি সন্দেহজনক হওয়ায় হাসপাতাল থেকে পুলিশকে অবগত করা হয়।

বিএনএ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ