35 C
আবহাওয়া
১১:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, আটক ১

নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, আটক ১


বিএনএ, চট্টগ্রাম : ব্যক্তিগত মুহুর্তের ছবি ও নগ্ন ভিডিও ধারণ করে  ব্ল্যাকমেইল করার অপরাধে সায়েম আহম্মেদ (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার(৯ মে ) র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটক সায়েম আহম্মেদ লোহাগাড়া থানার আমিরাবাদ এলাকার মৃত ফরিদ আহম্মেদের ছেলে।

র‌্যাব জানায়,  ভিকটিম ফেনী জেলার ছাগলনাইয়া এলাকার বাসিন্দা। তিনি ২০২১ সালের ডিসেম্বর মাসে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় তার বোনের বাসায় বেড়াতে আসেন। চট্টগ্রাম বোনের বাসায় আসার সুবাদে জনৈক সায়েম আহম্মেদ নামে এক যুবকের  সাথে তাঁর পরিচয় হয় এবং পরিচয় সূত্রে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। একপর্যায়ে সায়েম আহম্মেদ ভিকটিমকে বিয়ের প্রলোভনে চট্টগ্রাম নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে শারীরিক সর্ম্পকে লিপ্ত হয় । গোপনে  মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারণ করে রাখে।

পরবর্তীতে ভিকটিম বিয়ের কথা বললে সায়েম ভিকটিমের সাথে প্রেমের সর্ম্পক ছিন্ন করে। এরপর ২০২২ সালের ১৫ ডিসেম্বর   ভিকটিম পারিবারিক ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

র‌্যাব আরও জানায়, গত ৪ মে  সায়েম আহম্মেদ একটি ভুয়া ফেইসবুক আইডি হতে  ভিকটিমের মেসেঞ্জারে পূর্বে ধারণকৃত কিছু  নগ্ন ভিডিও পাঠায়। পরদিন ৫ মে পুনরায় ভিকটিমের একই মেসেঞ্জারে ব্যক্তিগত মুহুর্তের ছবি প্রেরণ করে ৫ লক্ষ টাকা দাবী করে। তখন সায়েম ভিকটিম’কে বলে যে, টাকা না দিলে তার নিকট থাকা  নগ্ন ভিডিও তার স্বামীসহ স্বামীর এলাকার মানুষের কাছে ছড়িয়ে দিবে।

পরবর্তীতে ভিকটিম নিরূপায় হয়ে র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগের প্রেক্ষিতে  গত ৭ মে  চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বাদাম তলী এলাকা থেকে আসামী সায়েম আহম্মেদকে আটক করা হয়।

আসামীকে  সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ