37 C
আবহাওয়া
৫:৩৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় দগ্ধ যুবকের মৃত্যু

সাতকানিয়ায় দগ্ধ যুবকের মৃত্যু

সাতকানিয়ায় দগ্ধ যুবকের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ায় রশি দিয়ে আটকানো অকটেনের বোতল খুলতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় গিয়াস উদ্দিন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত গিয়াস উদ্দীন উপজেলার আমিলাইশ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম ডলু ঘোনার পাড়ার শাহ আলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে আমিলাইশ ইউনিয়নের পশ্চিম ডলু সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় স্থানীয় ইউপি সদস্য মামুনের মোটরসাইকেলে অকটেন শেষ হয়ে গেলে প্লাস্টিকের বোতলে করে অন্য একটি মোটরসাইকেলের পাশে রশি দিয়ে বেঁধে দোকান থেকে অকটেন কিনে নিয়ে আসে। পরবর্তীতে ওই প্লাস্টিকের বোতলটি হাত দিয়ে খুলতে না পেরে দিয়াশলাইয়ের আগুন দিয়ে খোলার চেষ্টা করলে আগুন ছড়িয়ে পড়ে। পরে গিয়াস বোতলটি পায়ে দূরে ফেলতে চেষ্টা করলে দগ্ধ হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায়।

আমিলাইশ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের জন্য দোকান থেকে প্লাস্টিকের বোতলে করে কিনে আনা অকটেনের বোতল রশি দিয়ে বাধা ছিল। সেটি দিয়াশলাই দিয়ে খুলতে গিয়ে অসাবধানতাবশত অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, অগ্নিদগ্ধে গিয়াস নামে এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ আছে এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ বিএম /এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ