24 C
আবহাওয়া
৬:১৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ডা. মুরাদ ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে : হানিফ

ডা. মুরাদ ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে : হানিফ

মাহবুব উল আলম হানিফ

বিএনএ, ফেনী : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ (এমপি) বলেছেন, ডা: মুরাদ হাসান যা করেছেন সে তা ছাত্রদল থেকে শিখে এসেছেন। সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ কখনও করতে পারে না।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে শহরের কলেজ রোডস্থ পিটিআই স্কুল মাঠে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় মাহবুবউল আলম হানিফ সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপির রাজনীতিতে অভদ্র কর্মকাণ্ড অনেক রয়েছে কিন্তু আওয়ামী লীগের রাজনীতিতে এসে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এর মুখে অরুচিকর কথা কোনোভাবে আসার কথা না।

তিনি বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হচ্ছে সে যেসব অসংলগ্ন আচরণ করছে, অনৈতিক আচরণ করছে তা সে ছাত্রদল থেকেই শিখে এসেছে। বিএনপির নেতা তারেক রহমানও বিভিন্ন সময় এমন আচরণ করেছেন। বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতিহিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক শেখ হাসিনার কোন কর্মী থেকে এমন আচরণ আসার কথা না।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি ও উপ প্রচার-প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রমুখ।

এছাড়া জেলার ৬ উপজেলা ও এক পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রেখেছেন। শুরুতে জাতীয় সংগীতের মধ্য দিয়ে সভা শুরু হয়।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ