34 C
আবহাওয়া
৮:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রিজভীর নেতৃত্বে উত্তরায় পিকেটিং

রিজভীর নেতৃত্বে উত্তরায় পিকেটিং


বিএনএ, ঢাকা: সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে বিএনপির ডাকা অবরোধের প্রথমদিনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে পিকেটিং ও সড়ক অবরোধ করা হয়। আজ বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় রাজধানীর উত্তরায় হাউস বিল্ডিং এলাকায় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে সড়ক অবরোধ করে পিকেটিং করেন।

মিছিলে অংশ নেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কফিল উদ্দিন, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এবিএম আবদুর রাজ্জাক, দক্ষিণখান থানা বিএনপির সভাপতি আবদুল মোতালেব, মহানগর বিএনপি নেতা জাহিদ মাস্টার প্রমুখ।

এদিকে রাজধানীর গোপীবাগ রেললাইনে কয়েক মিনিটের জন্য পিকেটিং করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার অবরোধের প্রথম প্রহরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আউয়ালের নেতৃত্বে এ পিকেটিং হয়।

এ সময় ডা. আউয়াল বলেন, ‘যদি আপনি বা আপনারা রাজপথে মিছিল-পিকেটিংয়ে অংশ নিতে না পারেন, তাহলে বাড়িতে অবস্থান নিন। আপনি যাত্রী না হলে যাত্রীবিহীন যানবাহন রাস্তায় চলবে না। এটাই হোক আপনার প্রতিবাদ।’

বুধবার সকাল ৬টায় শুরু হওয়া এ অবরোধ কর্মসূচি চলবে শুক্রবার (১০ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত। দলটির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা অন্য বিরোধী দলগুলোও এ কর্মসূচি পালন করছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ