40 C
আবহাওয়া
৬:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সাতকানিয়ায় ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়ায় এক যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার মূলহোতা ও একাধিক ডাকাতি মামলার আসামি মো. মোক্তার আহমদ (৪৫) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৭ নমেম্বর) দিনগত রাত দেড়টায় উপজেলার কেরানীহাট থেকে গতকাল তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ২৭ অক্টোবর সন্ধ্যায় মোক্তার তার সহযোগী শিমুল এবং আনু বেগম এর সহায়তায় ভিকটিমকে তার বাড়ির সামনের রাস্তা হতে অপহরণ করে সিএনজিতে করে চট্টগ্রাম শহরে নিয়ে যায়। পরবর্তীতে আসামি মোক্তার এবং শিমুল ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করে। পরদিন ২৮ অক্টোবর ২০২২ইং তারিখে আসামীরা ভিকটিমকে অসুস্থ অবস্থায় বাঁশখালী থানাধীন কাতারিয়া এলাকায় ভিকটিমের আত্মীয়ের বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা যুবতীর বড় ভাই বাদী হয়ে ২ নভেম্বর রাতে মোক্তারসহ উপজেলার কাঞ্চনা ইউনিয়নের জোট পুকুরিয়া বাজারের উত্তর পাশে দক্ষিণ কাঞ্চনা এলাকার শিমুল প্রকাশ শ্যামল (৪০) ও এওচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড চূড়ামণি সিকদার পাড়ার আনু বেগমকে (৪০) আসামি করে থানায় বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে সংঘবদ্ধভাবে ধর্ষণ ও সহায়তার করার অপরাধে মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোক্তার ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। জবানবন্দি গ্রহণের জন্য তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদেরও গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ