33 C
আবহাওয়া
৯:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লা কান্ডঃ মেয়র মনিরুলের পিএস বাবুসহ গ্রেপ্তার ৩

কুমিল্লা কান্ডঃ মেয়র মনিরুলের পিএস বাবুসহ গ্রেপ্তার ৩

কুমিল্লা কান্ডঃ মেয়র মনিরুলের পিএস বাবুসহ গ্রেপ্তার ৩

বিএনএ ডেস্ক:কুমিল্লার পূজামণ্ডপের ঘটনায় কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) মেয়র মনিরুল হক সাক্কুর পিএস মইনু্দ্দিন বাবুকে গ্রেফতার করেছে পুলিশ।রোববার (৭ নভেম্বর) দুপুরের পর বাবুকে থানা থেকে আদালতে নেয়া হয়

শনিবার (৬ নভেম্বর) রাতে রাঙ্গামাটি জেলার সাজেক থেকে জেলা পুলিশ তাকে গ্রেফতার করে। পিএস বাবুকে ছাড়াও কুমিল্লা মহানগর যুবদল নেতা রোমান হাসান ও রবিউল ইসলাম নামে আরও দুই জনকেও গ্রেফতার করেছে পুলিশ।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কোতোয়ালি মডেল থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশের একটি দল খাগড়াছড়ির সাজেকের একটি রিসোর্ট থেকে শনিবার রাতে বাবুকে গ্রেফতার করা হয়।
গত ১৩ অক্টোবর পূজামন্ডপে হামলার ঘটনায় বাবুর বিরুদ্ধে ভাঙচুর নাশকতার অভিযোগে পুলিশ একটি ও পূজা ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক তরুণ কান্তি মোদক মিথুন বাদী হয়ে একটি মামলা করেন।
পুলিশের একটি সূত্র জানিয়েছেন, মন্ডপে কোরআন রাখায় ইকবাল হোসেন প্রধান অভিযুক্ত ব্যক্তি হলেও ওইদিন সকালে সহিংসতা ছড়িয়ে দিতে তৎপর ছিলেন বেশ কয়েকজন। তাদের মধ্যে মেয়র সাক্কুর পিএস বাবু অন্যতম।

ডিবি পুলিশের একটি সূত্র জানায়, ঘটনার এক দিন পর বাবু বাসায় তালা ঝুলিয়ে পরিবার নেয়ে প্রথমে ঢাকা এবং পরে গত সপ্তাহে রাঙামাটির সাজেকের খাসরান নামের একটি রিসোর্টে অবস্থান নেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে বাবুকে আটক করে কুমিল্লায় নিয়ে আসা হয়েছে
মহিউদ্দিন আহমেদ বাবুর বাড়ি কুমিল্লা নগরীর বজ্রপুর সার্কুলার রোডে। তার পিতা প্রয়াত জাহাঙ্গীর আহমেদ কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।
গ্রেফতার বাবু মেয়র সাক্কুর পিএসের দায়িত্ব নেওয়ার আগে রেডরুফ নামে একটি রেস্তোরার হিসাব শাখার মুল দায়িত্বে ছিলেন।
বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ