36 C
আবহাওয়া
২:২৯ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » অনির্বাণকে জন্মদিনে চুমু খেতে চান জয়া

অনির্বাণকে জন্মদিনে চুমু খেতে চান জয়া

জয়া

বিনোদন ডেস্ক: মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া আহসানের নতুন সিনেমা ‘দশম অবতার’। কয়েকদিন আগে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। ট্রেলারটি মুক্তির পর আলোচনায় ছিল জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য। চুমু নিয়ে এত কাণ্ড, কিন্তু এতে বিচলিত নন জয়া। বহুল আলোচিত সেই চুমুর দৃশ্য নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন দুজনেই। জানান, আগেও চুমু খেয়েছেন তারা।

এদিকে গতকাল শানিবার ছিল অনির্বাণ ভট্টাচার্যের জন্মদিন। জন্মদিনের উপহার হিসেবে অনির্বাণকে চুমু খেতে চান জয়া। গণমাধ্যমকে জয়া বলেন, ‘অনির্বাণকে জন্মদিনের উপহার? জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব…আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়…মানে, মন থেকে চুমু খাব…দেখানোর জন্য নয় কিন্তু।’

চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন করলে জয়া বলেন, আমরা আগেও চুমু খেয়েছি। এমনকি আমার আর ওর (অনির্বাণ) প্রথম দৃশ্যই ছিল চুমুর। এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার। জয়া যোগ করেন, আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।

সঞ্চালকের পরের প্রশ্ন ছিল, এবারের চুমুর কটা টেক?। জয়া ও অনির্বাণ দুজনেই আঙুল তুলে বলেন, ‘একটা’। উপস্থাপন তখন ফোড়ন কাটেন, ‘পারফেকশন এতটা, তার মানে।’ কথা শুনে হেসে ওঠেন জয়া।

এদিকে অনির্বাণ সম্পর্কে জয়া জানান, তিনি নাকি অনেক প্রেশার নেন। অভিনেত্রীর ভাষ্যমতে―তার কাছে উপায় থাকলে অনির্বাণের হাত ধরে টেনে বের করে আনতেন ও বলতেন, অত ভেব না। তার মতে, অনির্বাণ এমন একজন মানুষ যার জীবন সম্পর্কে অন্যরকম আন্ডারস্ট্যান্ডিং রয়েছে। জীবনকে অন্য চোখে দেখেন অনির্বাণ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ