40 C
আবহাওয়া
৪:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাসের জানালায় বাকৃবি অধ্যাপকের হাত, কেটে নিলো ট্রাক!

বাসের জানালায় বাকৃবি অধ্যাপকের হাত, কেটে নিলো ট্রাক!

বাসের জানালায় বাকৃবি অধ্যাপকের হাত, কেটে নিলো ট্রাক!

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে চলন্ত বাসে ট্রাকের চাপায় হাত হারালেন বাকৃবি সহকারী অধ্যাপক হাসান মোর্শেদ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮ টার দিকে জেলার ফুলপুর উপজেলার বাশাটি নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহত হাসান মোরশেদ আলী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক।

বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আহত হাসান মোরশেদ বাকৃবি থেকে আদিল পরিবহনের বাসে করে শেরপুরে যাচ্ছিলেন। অসাবধানতায় তাঁর ডান হাতটি জানালার বাইরে ছিল। এমতাবস্থায় শেরপুর থেকে দ্রুতগামী ট্রাকটির সঙ্গে চাপা লেগে হাতটি সাথে সাথে রাস্তার পাশে পড়ে যায়। পরে বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গিয়ে চালক পালিয়ে যায়।

এমতাবস্থায় স্থানীয় লোকজন আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে রাতেই তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে নেয়া হয়। হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করে হাসপাতালে যাওয়ার সময় শিক্ষকের সঙ্গে দেওয়ার ব্যবস্থা করে পুলিশ।

বাকৃবি প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন বলেন, রাতেই আহত সহকারী অধ্যাপক হাসান মোর্শেদকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অস্ত্রপ্রচার চলছে বলেও জানান তিনি

বিএনএনিউজ/ হামিমুর রহমান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ